বুধবার  ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯,  ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গী পশ্চিম থানার অভিযানে ইয়াবা-গাঁজা উদ্ধার

প্রকাশিত: ২১:১২, ১০ আগস্ট ২০২২

টঙ্গী পশ্চিম থানার অভিযানে ইয়াবা-গাঁজা উদ্ধার

ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার

বুধবার টঙ্গী পশ্চিম থানা কর্তৃক ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে থানার একটি চৌকস দল রাত ০৩.১৫ মিনিটে টঙ্গী পশ্চিম থানার এশিয়া পাম্প সংলগ্ন মোল্লা বিরিয়ানি হাউজ এর সামনে হতে মোঃ আবুল হোসেন (৩৭)কে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

ধৃত আসামির দেওয়া তথ্যে তাৎক্ষণিক আরো একটি অভিযান পরিচালনা করে রাত ০৩.৫৫ মিনিটে ঢাকা ইম্পেরিয়াল হাসপাতাল এর সামনে হতে মরিয়ম আক্তার (২৪)কে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয় জিজ্ঞাসাবাদে জানায়, তারা টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর ১ নং ব্লকের মোঃ খলিলুর রহমান (৪২) এবং লিপি আক্তার (২৫) এর নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিক্রি করে আসছে। এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিসহ অপারাপর সহযোগী আসামিদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমরা সর্বদাই জিরো টলারেন্স নীতিতে অভিযান অব্যাহত রাখতে বদ্ধপরিকর।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলমের নেতৃত্বে ধারাবাহিক অভিযানে মাদক, কিশোর গ্যাং, ছিনতাইসহ অপরাধমূলক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়ছে। ইতিমধ্যে গাজীপুর মেট্রো পলিটন পুলিশ কতৃক অত্র থানাধীন এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলো সিসি ক্যামেরার আওতায় এসেছে। নিয়মিত পর্যবেক্ষণ ও টঙ্গী পশ্চিম থানার আন্তরিকতায় তাই এলাকার মানুষ এখন নিজেদের অধিক নিরাপদ মনে করেন।