ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে আবাসিক হোটেলে মিলল যুবকের রক্তাক্ত লাশ

প্রকাশিত: ২০:০৭, ৯ জুলাই ২০২৪

টঙ্গীতে আবাসিক হোটেলে মিলল যুবকের রক্তাক্ত লাশ

ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে এক যুবকের (৪৫) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার টঙ্গীর রেলস্টেশন এলাকায় একটি আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

হোটেলের রেজিস্ট্রার খাতা অনুযায়ী ওই ব্যক্তির নাম হাফেজ। গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বনগ্রাম এলাকায়। তার বাবার নাম হান্নান মিয়া। 

পুলিশ জানায়, কয়েক মাস ধরে আবাসিক হোটেলটির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকেন হাফেজ। ভাড়া নেওয়ার সময় নিজেকে নির্মাণ শ্রমিক পরিচয় দেন। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে হাফেজ হোটেলে তার কক্ষে ঢোকেন। 

মঙ্গলবার দুপুরে হোটেল কর্তৃপক্ষ তাকে ডাকেন। এ সময় তার কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর পাঠান। পরে পুলিশ এসে হোটেলের কক্ষ থেকে উলঙ্গ অবস্থায় হাফেজের রক্তাক্ত লাশ উদ্ধার করে। 

হোটেলের ম্যানেজার মুরাদ হোসেন বলেন, ‘কয়েক মাস ধরে নিজেকে নির্মাণ শ্রমিক পরিচয় দিয়ে হাফেজ নামে ওই ব্যক্তি হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। তিনি নিয়মিত ভাড়াও পরিশোধ করতেন। গতকাল রাতে তিনি হোটেলে আসেন, আজ কক্ষ থেকে বের না হওয়ায় তাকে ডাকা হয়। পরে তার কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর পাঠাই।’ 

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, ‘আবাসিক হোটেল ও তার আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। হাফিজের পরিচয় শনাক্তে সিআইডির একটি দল ঘটনাস্থলে এসেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।’