ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে অনুদানের চেক পেলো ১০৯ প্রতিষ্ঠান

প্রকাশিত: ১৮:০৬, ২৮ সেপ্টেম্বর ২০২২

শ্রীপুরে অনুদানের চেক পেলো ১০৯ প্রতিষ্ঠান

ছবিঃ সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে উপজেলার ১০৯টি প্রতিষ্ঠানের মধ্যে ৭৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক সম্প্রতি বিষয়ক কমিটির সমাবেশে অনুদানের চেক বিতরণ করেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। ত্রাণ ও দুর্যেোগ মন্ত্রণালয়ের প্রকল্প বাস্তবায়ন অফিসের পক্ষ থেকে এ চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামের সভাপতিত্বে মসজিদ, মাদরাসা ও ৫৭টি পূজা মণ্ডপ এবং বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মধ্যে এ চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বরমী আনোয়ারিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আশেকী মোস্তফা, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান, বিআরডিবির চেয়ারম্যান মো. আমির হামজা প্রমুখ। 

এদিকে, একইদিন গাজীপুরের কালীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার যৌথ আয়োজনে এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান।

জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জেসমিন বেগমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ফারাজানা তাসলিম, সমাজসেবা কর্মকর্তা শাহদাৎ হোসেন, মোক্তরপুর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার প্রশিক্ষক পিয়ারা বেগম শান্তা প্রমুখ। 

পরে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।