বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৭:১৯, ৪ আগস্ট ২০২২

আপডেট: ১৭:২০, ৪ আগস্ট ২০২২

শ্রীপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

অজ্ঞাত নারীর মরদেহ

গাজীপুরের শ্রীপুরে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চন্নাপাড়া গ্রামে ২ নম্বর সিঅ্যান্ডবি বাজারের পূর্ব পাশে একটি উডলট বাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দা লোকমান হোসেন বলেন, ‘সকালে বাসা থেকে বের হয়ে দোকানে যাওয়ার সময় বাগানের ভেতর থেকে দুর্গন্ধ এলে কাছে গিয়ে ঢেউটিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত এক নারীর মরদেহ দেখতে পাই। এরপর আশপাশের লোকজনকে ডাকাডাকি করে বিষয়টি জানালে অনেক লোক জড়ো হয়ে পুলিশে খবর দেয়।’

শ্রীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুল্লাহ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখি কাপড়ে মোড়ানো মরদেহ পড়ে আছে। ধারণা করা হচ্ছে, কেউ তাঁকে হত্যা করে মরদেহ এখানে ফেলে যায়। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নারীর পরিচয় শনাক্তের জন্য কাজ করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।