ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে মৎস্য খামারে মিলল নারীর লাশ

প্রকাশিত: ১৬:২১, ২০ জুন ২০২২

শ্রীপুরে মৎস্য খামারে মিলল নারীর লাশ

উদ্ধারকৃত লাশ-প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বেরামতলি এলাকায় পুকুর থেকে মমতা খাতুন নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ জুন) দুপুরের দিকে ওই নারীর লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি মনিরুজ্জামান। মৃত মমতা খাতুন জেলার শ্রীপুর উপজেলার বেরামতলি গ্রামের মো. আয়াত উল্লাহর স্ত্রী।

ওসি বলেন, খবর পেয়ে পুকুর থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের কাছে লাশ হস্থান্তর করা হয়েছে।

মৃতের ভাই ফজর আলী জানান, দীর্ঘদিন ধরে মানসিক অসুস্থতায় ছিলেন মমতা খাতুন। কয়েকটি হাসপাতালে চিকিৎসা চলছিল তার। শনিবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। স্বজনদের বাড়িতে খোঁজ খবর নিয়েও কোথাও পাওয়া যাচ্ছিল না। রোববার সকালের দিকে বেরমাতলি গ্রামের কাশিমপুর যৌথ মৎস্য খামারের একটি পুকুরে তার লাশ ভেসে ওঠে। পরে স্বজনরা পুলিশে খবর দিলে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আনিসুর রহমান দুলাল বলেন, প্রায়ই ওই খামারের পুকুরে মরা মাছ ভেসে ওঠে। স্থানীয়দের মতো মমতাও ওইসব মাছ ধরতে যেতো। শনিবার বিকেলের দিকে মমতা সেসব মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে যায়। মমতা মৃগী রোগে আক্রান্ত ছিলেন।