ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে পরকীয়ার জেরে আত্মহত্যা

প্রকাশিত: ২২:১০, ৮ জুলাই ২০২৪

শ্রীপুরে পরকীয়ার জেরে আত্মহত্যা

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে পরকীয়া প্রেমের জেরে আফজাল হোসেন নামে একজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার (৮ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহত আফজাল হোসেন (২৫) গাজীপুর গ্রামের উসমান মাস্টারের ছেলে। তিনি পরকীয়া প্রেম ঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকেল থেকেই নিজ ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে রাখে আফজাল। দীর্ঘ সময় পার হলেও হলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে সন্ধ্যার দিকে দরজা ভাঙ্গে নিহতের স্বজনরা। এসময় ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় আফজালকে দেখতে পান তারা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সুত্র আরও জানায়, পরকীয়ার কারনে আফজাল হোসেনের স্ত্রী দুই বছর আগে তাকে ছেড়ে চলে যায়। এরপর পরকীয়া প্রেমিকা লুবনা নামের এক নারী রোববার আফজালের বাড়ীতে উঠে। সোমবার স্থানীয় লোকজনের সহায়তায় লুবনার স্বামী শুভ মিয়া আফজালের বাড়ী হতে লুবনাকে নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর থেকেই দরজা বন্ধ করে ঘরে বসেছিল আফজাল। ধারণা করা হচ্ছে, পরকীয়া প্রেম ঘটিত কারনে সে আত্মহত্যা করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন,' খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান।'