ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপান, নির্মাণশ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১৭:১২, ৩ জুন ২০২৩

শ্রীপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপান, নির্মাণশ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপানে নজরুল ইসলাম (৩৮) নামের এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার আবদার গ্রামে এ ঘটনা ঘটে।

নজরুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলার দশধারা গ্রামে। গত চার মাস ধরে তিনি শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের আবুল হোসেনের বাড়িতে ভাড়া থেকে নির্মাণশ্রমিকের কাজ করতেন।

ওই বাড়ির অপর ভাড়াটিয়া সাদ্দাম হোসেন বলেন, এই বাসায় ওঠার পর থেকে প্রায় সময়ই নজরুলের পরিবারে ঝগড়াঝাঁটি লেগে থাকত। আজ সকালেও স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। বিষপানের বিষয়টি তাঁর স্ত্রী বুঝতে পেরে প্রথমে তাঁকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নজরুলের স্ত্রী রাশেদা বেগম বলেন, ‘আমার সঙ্গে সামান্য ঝগড়া হওয়ার পর তিনি বিষ খেয়ে ফেলেন। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কখন কোথা থেকে তিনি বিষ কিনেছেন আমার জানা নেই।’

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, ‘এ বিষয়ে এখন পর্যন্ত থানার পুলিশকে কেউ অবহিত করেনি। তবু খোঁজখবর নিয়ে দেখব।’