ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

এবার পঞ্চম বারের মতো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ গাজীপুরের পুলিশ সুপার

প্রকাশিত: ০০:৩৫, ৩ জুন ২০২৩

এবার পঞ্চম বারের মতো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ গাজীপুরের পুলিশ সুপার

এবার পঞ্চম বারের মতো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ গাজীপুরের পুলিশ সুপার

পঞ্চম বারের মতো ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম। ওয়ারেন্ট তামিল, অবৈধ অস্ত্র-মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি, চোর-ডাকাত গ্রেফতার তথা গাজীপুর জেলার অপরাধ নিয়ন্ত্রণ এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে এক অনবদ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ তাকে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত করা হয়

ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম নিজ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে গত ২৭ মে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ার পর পুলিশ সুপার কাজী শফিকুল আলমকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন-ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মো. মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত ডিআইজি (অপস অ্যান্ড ইন্টেলিজেন্স) টুটুল চক্রবর্তীসহ রেঞ্জ অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও ১২ জেলার পুলিশ সুপাররা।

এছাড়া এসআই ক্যাটাগরিতে ঢাকা রেঞ্জের ১৩টি জেলার মধ্যে প্রথম স্থান অধিকারী এসআই (সকল বিষয়ে) আব্দুর রাজ্জাক রাজু, প্রথম স্থান অধিকারী ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে এসআই মাসুদ রানা, প্রথম স্থান অধিকারী এএসআই (সকল বিষেয়ে) এএসআই মমিনুর রহমানকে ঢাকা রেঞ্জের ডিআইজি ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়।