ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আওয়ামী লীগে থাকলে হিরো, না থাকলে জিরো: মায়া

প্রকাশিত: ১৯:২৪, ৩ মে ২০২৩

আওয়ামী লীগে থাকলে হিরো, না থাকলে জিরো: মায়া

সংগৃহিত ছবি

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আওয়ামী লীগে থাকলে হিরো, না থাকলে জিরো। দলে থাকা অবস্থায় যে কেউ হিরো থাকেন। কাউকে বাদ দেওয়া হলে তিনি জিরো হয়ে যান। আমাদের সবার শ্লোগান হবে নৌকা। কোনো নেতার নামে শ্লোগান হবে না।

বুধবার (৩ মে) দুপুরে টঙ্গী আওয়ামী লীগের কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের কোনো বিদ্রোহী প্রার্থী নির্বাচনের মাঠে থাকতে পারবে না। আগামী ২৫ মে গাজীপুর সিটি নির্বাচন। এ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, আমরা ২০১৩ সালে আজমতউল্লা খানের নির্বাচন করেছি। ২০১৮ সালে জিরোর (জাহাঙ্গীর আলম) নির্বাচন করেছি। এবারও নির্বাচন করছি।

আজমতউল্লা খান গরীব প্রার্থী উল্লেখ করে মায়া বলেন, আপনারা চিড়ামুড়ি নিয়ে বের হবেন। ঘরে ঘরে যাবেন। কারো পোস্টার ছিঁড়বেন না। বুঝিয়ে শুনিয়ে ভোট চাইবেন। নির্বাচনে দলীয় নেতাকর্মীদের আচরণবিধি মেনে প্রচারণা করতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মেজবাহ হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক ডাকসু ভিপি আখতারউজ্জামান, মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, স্বেচ্ছাসেবক লীগের গাজীপুর মহানগর কমিটি সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।