ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বঙ্গবন্ধুর জন্মদিনে শতাধিক শিশুদের নতুন কাপড় বিতরণ গাজীপুর জেলা যুবলীগের

প্রকাশিত: ২১:০৯, ১৭ মার্চ ২০২৩

বঙ্গবন্ধুর জন্মদিনে শতাধিক শিশুদের নতুন কাপড় বিতরণ গাজীপুর জেলা যুবলীগের

সংগৃহিত ছবি

গাজীপুরের শ্রীপুরে জাতীয় শিশু দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে শতাধিক অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করেছে যুবলীগ। এসময় শিশুদের নিয়ে কেক বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) বেলা ১১টায় পৌরসভার মাওনা চৌরাস্তায় শতাধিক অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেন গাজীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন।

এসময় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল কিসের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সভাপতি হাসানুল হক শাওন আকন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা যুবলীগ নেতা মো. জাহিদুল আলম রবিন, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আহসান উল্ল্যাহ্, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, শ্রীপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সারফুল ইসলাম, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রানা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান রিমন, পৌর যুবলীগের সহসভাপতি জাহিদ হাসান মুরাদসহ বিভিন্ন জেলা ও উপজেলার যুবলীগের নেতা ও কর্মীরা।