ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো গাজীপুর মহানগর যুবলীগ

প্রকাশিত: ১৫:৫৬, ২৯ সেপ্টেম্বর ২০২২

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো গাজীপুর মহানগর যুবলীগ

গাজীপুর মহানগর যুবলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগরে আলোচনা সভাসহ কেক কাটা, খাবার বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে মহানগর যুবলীগ।

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক ও মেয়র প্রার্থী আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু, মো, আলমগীর হোসেন, আমান উদ্দিন সরকার, বদরুল আলম পাশা, কাইয়ুম সরকার, শেখ আব্দুল হালিম প্রমূখ। সভায় মহানগরের থানা ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় যুবলীগ নেতা কামরুল আহসান সরকার রাসেল বলেন, বিএনপি জামায়াত জোটের নৈরাজ্য প্রতিরোধে মহানগর যুবলীগ সর্বদাই প্রস্তুত। তাদেও কোন নৈরাজ্যই আর ছাড় দেয়া হবে না।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিনের কেক কাটেন রাসেল। পরে স্থানীয় এক মাদ্রাসায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। এদিন বিকালে সালনা নাসির উদ্দিন মেমোরিয়াল বিদ্যালয় প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখর জন্মদিন উপলক্ষে গাছের চারা রোপন করেন যুবলীগ নেতাকর্মীরা।