ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১৩:৩৪, ২৯ সেপ্টেম্বর ২০২২

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

গাজীপুরের কোনাবাড়িতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে (২৭ সেপ্টেম্বর) ওই কিশোরীর (১৬) বাবা মজনু মিয়ার (৩৫) বিরুদ্ধে মামলা করলে রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মজনু মিয়া সিরাজগঞ্জের বেলকুচি থানার খিদ্র গোপরেখিএলাকার মকবুল আকন্দের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৬ মাস আগে গাজীপুরের কোনাবাড়ি থানার দেওলিয়াবাড়ি এলাকায় বাসা ভাড়া নিয়ে রিকশা চালাতেন রুস্তম আলী। পরে তার মেয়েও স্থানীয় একটি ঝুটের গোডাউন চাকুরি করতেন। কিছুদিন যেতেই ওই কারখানার আরেক শ্রমিক মজনু মিয়া ওই কিশোরীকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিল। 

পরে এক পর্যায় তাকে বিয়ের প্রলোভন দিখিয়ে কুপ্রস্তাবও দেন। গত ২৪ তারিখ সকালে প্রতিদিনের মতো কারখানায় কাজ শেষে বাড়ি ফেরার পথে মজনু মিয়া কিশোরীকে অপহরণ করে তার বাসা বাড়িতে নিয়ে যায় এবং তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেন। সন্ধ্যা হলেও মেয়ের কোন খোঁজ না পেয়ে বাসার আশপাশসহ আত্মীয়স্বজনের বাড়িতে খবর নিলেও কোন হদিস মেলেনি। 

গত ২৭ তারিখ মেয়ের বাবা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মজনু মিয়া ওই কিশোরীকে রাস্তা থেকে অপহরণ করে বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরীর পরিবার মজনু মিয়ার বাসা বাড়িতে গেলে লম্পট মজনু তাদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায় এবং মেয়েকে উদ্ধার করে বাসায় নিয়ে এসে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে গতকাল রাতেই মজনু গ্রেপ্তার করে পুলিশ। 

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব সিদ্দিক জানান, ওই কিশোরীর বাবা থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতেই গ্রেপ্তার করে বুধবার দুপুরে তাকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।