বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ট্রাকে করে পাইকারি ও খুচরায় গাঁজা বিক্রি করত তারা

প্রকাশিত: ২১:৩৭, ৫ আগস্ট ২০২২

ট্রাকে করে পাইকারি ও খুচরায় গাঁজা বিক্রি করত তারা

গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরের জৈনাবাজার এলাকায় মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে বিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার দুপুর ১২টায় র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম এ তথ্য জানান। 

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহী জেলার দুর্গাপুর থানার শালঘড়িয়া গ্রামের মৃত তাহের মোল্লার ছেলে নাজমুল (৪৩) ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের খলিলুর রহমানের ছেলে মমিন আলী (২৫)।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালে পোড়াবাড়ী ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদে জানতে পারে একটি ট্রাকযোগে কুমিল্লা থেকে গাঁজার বড় একটি চালান গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। সংবাদ পাওয়া মাত্রই র‌্যাবের একাধিক টিম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নজরদারি বৃদ্ধিসহ চেকপোস্ট বসানো হয়। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে বসানো চেকপোস্টে একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালানো হয়। এ সময় ২০ কেজি গাঁজাসহ গাঁজা বহনে বিশেষ কাজে ব্যবহৃত ট্রাকসহ দুটি মোবাইল ফোন ও ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা পরিবহণে নিজেদের সম্পৃক্তরা কথা স্বীকার করে এবং দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি করতো বলে জানায়। তাদের বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।