বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের সাত সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২০:৩৭, ৫ আগস্ট ২০২২

আপডেট: ২১:৫০, ৫ আগস্ট ২০২২

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের সাত সদস্য গ্রেফতার

গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে টাকা ভাগাভাগি এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে মারামারির ঘটনায় উভয় দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জন এবং বুধবার রাতে টঙ্গীর মিত্তিবাড়ি এলাকা থেকে দুই কিশোর গ্যাং দলের প্রধান দু’জনকে গ্রেফতার করা হয়। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- টঙ্গী পশ্চিম থানার কাঠালদিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে এনামুল হক অনিক (৩১), বড় দেওড়া এলাকার শাহীন মিয়া ওরফে কাওয়া শাহীনের ছেলে রাশেদ খান মেনন (২৫), মৃত বারেকের ছেলে তাজুল ইসলাম (২৫), মো. ইউসুফের ছেলে আল-আমিন (৩২), আহাম্মদ আলীর ছেলে মোজাফফর হোসেন (৩৮), টঙ্গী পূর্ব থানা গোপালপুর এলাকার নাসির উল্লাহর ছেলে আরাফ উল্লাহ ওরফে রিফাত (২৪) এবং কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া গ্রামের বাদল হোসেনের ছেলে টঙ্গীর বাসিন্দা আজাহার হোসেন (২১)। 

গ্রেফতারকৃতদের মধ্যে দুই কিশোর গ্যাং দলের দলনেতা রাশেদ খান মেনন এবং এনামুল হক অনিককে বুধবার রাতে টঙ্গীর মিত্তিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আটক রাশেদ খান মেনন স্থানীয় ছাত্রলীগ কর্মী ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিম মিয়া এবং এনামুল হক অনিক গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী নুর মোহাম্মদ মামুনের অনুসারী বলে জানান স্থানীয়রা।  

এদিকে, স্থানীয় সাংবাদিক বার্তা বাজার ও এশিয়ান টেলিভিশনের ও গাজীপুর জেলা প্রতিনিধি আরিফ চৌধুরীর ওপর হামলার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে কিশোর গ্যাংয়ের ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪ জনকে আসামী করে বিকেলে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেন।    

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, গ্রেফতারকৃতদেরকে শুক্রবার গাজীপুর আদালতে পাঠনো হবে।

উল্লেখ্য, টঙ্গীতে চুরি করা লোহা বিক্রির টাকা ভাগাভাগি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র কডে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে বুধবার রাতে টঙ্গী পশ্চিম থানার সামনে মারামারির ঘটনা ঘটে।

এসময় ঘটনা ভিডিও করার সময় স্থানীয় সাংবাদিক বার্তা বাজার ও এশিয়ান টেলিভিশনের ও গাজীপুর জেলা প্রতিনিধি আরিফ চৌধুরীর ওপর হামলা চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা।