ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বন্যার্তদের পাশে গাজীপুর মহানগর ছাত্রলীগ

প্রকাশিত: ২২:১৬, ২৪ জুন ২০২২

বন্যার্তদের পাশে গাজীপুর মহানগর ছাত্রলীগ

বন্যার্তদের পাশে গাজীপুর মহানগর ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিক-নির্দেশনায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু’র নেতৃত্বে নেত্রকোনা জেলার মদন উপজেলায় প্রত্যন্ত অঞ্চলে অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে গাজীপুর মহানগর ছাত্রলীগ।

গত বুধবার দিবাগত রাতে প্রায় ১০০০ পরিবারের এক সপ্তাহের খাদ্য সহায়তা নিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে যাত্রা শুরু করে গাজীপুর মহানগর ছাত্রলীগ। বন্যার্তের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে নিঃস্বার্থ কাজ করেছে মহানগর ছাত্রলীগের একঝাঁক তরুণ।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ মশিউর রহমান সরকার বাবু। তার নিজস্ব তত্ত্বাবধায়নে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

১০০০ পরিবারের এক সপ্তাহের খাদ্য সহায়তার মধ্যে রয়েছে বিশুদ্ধ পানি, চাল, ডাল, তেল, আলু, লবন, চিড়া, মুড়ি, বন রুটি, বাটার বন, গুড়া দুধ, টোস্ট বিস্কুট, সলটেজ বিস্কুট, মোমবাতি, দিয়াশলাই, সাবান, খাবার স্যালাইন এবং প্রয়োজনীয় ওষুধসমূহ।

মশিউর রহমান সরকার বাবু বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে নেত্রকোনার বানভাসি মানুষের পাশে দাঁড়াতে আমাদের এই ছোট্ট প্রয়াস। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগের দিক নির্দেশনায় গাজীপুর মহানগর ছাত্রলীগ সবসময় অসহায় সাধারণ মানুষের জন্য কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।