ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে গলা কেটে ব্যবসায়ীকে খুন

প্রকাশিত: ২১:৫৮, ২৪ জুন ২০২২

গাজীপুরে গলা কেটে ব্যবসায়ীকে খুন

প্রতীকী ছবি

গাজীপুরে গলা কেটে এক ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে নিহতের লাশ তার ভাড়া বাসা থেকে উদ্ধার করেছে বাসন থানা পুলিশ। এ ঘটনায় কয়েকজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহতের নাম- মোঃ রনি বাবু (২২)। তিনি জামালপুর জেলা সদর থানার মল্লিকপুর এলাকার মোতাহার হোসেনের ছেলে। রনি গাজীপুর মহানগরীর বাসন থানাধীন মোগরখাল এলাকার জনৈক আফজাল হোসেন সরকারের বাসায় ভাড়া থাকতেন।

বাড়ির মালিক ও প্রতিবেশিরা জানান, গাজীপুর মহানগরীর মোগরখাল এলাকার কলম্বিয়া গার্মেন্টসের পেছনে আফজাল হোসেন সরকারের টিনসেড বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে বিভিন্ন পোশাক কারখানায় প্যান্টসহ জিন্সের পোশাক ওয়াশিংয়ের ব্যবসা করতেন রনি। তার সঙ্গে ওই ভাড়া কক্ষে আরো দুই যুবক থাকতেন। শুক্রবার বেলা ১২টার দিকে বাড়ির ম্যানেজার হেলাল উদ্দিন ভাড়া নেওয়ার জন্য রনির কক্ষের সামনে গিয়ে দরজা খোলা দেখতে পায়। এসময় তিনি ঘরে ঢুকে রনির গলা কাটা লাশ রক্তাক্ত অবস্থায় বিছানার উপর পড়ে থাকতে দেখেন।

জিএমপি’র বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশ থেকে একটি ধারালো ‘কাটার’ (কাগজ কাটার চাকু) জব্দ করা হয়েছে। পূর্ব বিরোধের জেরে দুর্বৃত্তরা গলা কেটে তাকে খুন করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে ঘটনার পর থেকে নিহতের কক্ষের ভাড়াটিয়া অপর দুই যুবক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।