রোববার  ২৬ জুন ২০২২,   আষাঢ় ১২ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে পুকুরে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২২:২২, ১৭ জুন ২০২২

গাজীপুরে পুকুরে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

গাজীপুরে পুকুরে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

গাজীপুরের বোর্ড বাজার এলাকায় বিশ্ববিদ্যালয়ের লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজি (আইইউটি) লেক থেকে ওই শিক্ষার্থীর নিথর দেহ উদ্ধার করা হয়। পরে সহপাঠীরা তাকে তায়রুননেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। 

২০ বছর বয়সী নিহত ফরহান শাহরিয়ার ফাহিম রাজধানীর দক্ষিণখান থানার জয়নাল মার্কেট এলাকার এ কে এম শফিউল আলমের ছেলে৷ সে ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজি (আইইউটি) এর ব্যাচেলর অব সায়েন্স ইন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হোসেন জানায়, সকালে বিশ্ববিদ্যালয়ের মাঠে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলা শেষে লেকে গোসল করতে নামে ফাহিম। এসময় সাঁতার না জানায় সে পানিতে তলিয়ে যায়। অন্যান্য শিক্ষার্থীদের ডাক- চিৎকারে আনসার নুরুল ইসলাম ফাহিমকে পানি থেকে উদ্ধার করে সহপাঠীদের সহযোগিতায় তায়রুননেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরিক্ষার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রাজিব বলেন, নিহতের পরিবার বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যাওয়ার আবেদন করেছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে দুপুরে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।