রোববার  ২৬ জুন ২০২২,   আষাঢ় ১২ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

রিকশাচালকে হাতুরী দিয়ে পেটালেন প্রকৌশলী

প্রকাশিত: ২২:০৯, ১৭ জুন ২০২২

আপডেট: ১৭:৩৭, ১৮ জুন ২০২২

রিকশাচালকে হাতুরী দিয়ে পেটালেন প্রকৌশলী

রিকশাচালকে হাতুরী দিয়ে পেটালেন প্রকৌশলী

মোটরসাইকেলের সঙ্গে রিকশার ধাক্কা লাগায় রিকশা চালককে হাতুরী দিয়ে পিটিয়ে জখম করেছেন এক প্রকৌশলী। তাকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মকিষবাতান এলাকায় শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে।


আহত রিকশা চালক হলেন, উপজেলার ছোট লতিফপুর এলাকার নছিম উদ্দিনের ছেলে মো. হান্নান (৩২)।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী সেলিম হোসেন একটি মোটরসাইকেল নিয়ে লতিফপুর থেকে সফিপুর এলাকায় একটি কাজ পরিদর্শন করতে যাচ্ছিলেন। যাওয়ার পথে মকিষবাতান বটতলা পৌছালে হান্নানের রিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি একদিকে পড়ে যায়। এতে উপ-সহকারী প্রকৌশলী সেলিম হোসেন ক্ষিপ্ত হয়ে পাশের একটি দোকান থেকে হাতুরী নিয়ে রিকশাচালককে এলোপাথারী পিটিয়ে জখম করে। হাতুরী পিটুনীতে শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায় এবং তার হাতের কুনই ফেটে রক্তাক্ত জখম হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 


জানতে চাইলে উপ-সহকারী প্রকৌশলী সেলিম হোসেন বলেন, ‘আমি মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ওই রিকশা তার মোটরসাইকেলের সাথে লাগিয়ে দেয়। এতে আমি পড়ে গিয়ে ব্যাথা পাই তাই রাগের মাথায় পাশের দোকান থেকে হাতুরী নিয়ে তাকে পিটিয়েছি। তিনি আরো বলেন, ‘আমার ভুল হয়ে গেছে। তার চিকিৎসার জন্য যা খরচ লাগে আমি দিবো।’
উপজেলা এলজিইডির প্রকৌশলী বিপ্লব পাল বলেন, শুনেছি ওই কর্মকর্তা রাগের মাথায় রিকশা চালককে হাতুরী দিয়ে পিটিয়েছে। আমারা তার খোঁজ খবর নিচ্ছি।
কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে রিকশাটি উদ্ধার করা হয়েছে এবং রিকশা চলককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।