ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ ক্যাম্পের সদস্যরা

প্রকাশিত: ১৬:১০, ২২ মে ২০২২

ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ ক্যাম্পের সদস্যরা

ঢাকার সাভার থানার আশুলিয়া থেকে ৫৩৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনকে (২৩) আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। সে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার ধওলাই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে। রবিবার (২২ মে) দুপুরে আশুলিয়ার কবিরপুর এলাকার বেঞ্জ অটো মোবাইলের সামনে থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম রাত সাড়ে ৮টায় আটকের সত্যতা নিশ্চিত করেছেন।
র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জি এম মাজহারুল ইসলাম জানান, আটক মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনের কাছ থেকে ৫৩৮ বোতল ফেন্সিডিল, মাদক বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার (নং ঢাকা মেট্রো-ক-০৩-১১৮৯) এবং দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।
র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, গোপন সংবাদ ও বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানতে পারেন লালমনিরহাট থেকে প্রাইভেটকারযোগে ফেন্সিডিলের একটি বড় চালান গাজীপুর হয়ে ঢাকার আশুলিয়ার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা আশুলিয়ার কবিরপুর (মুন্সী বাড়ী জামে মসজিদ ও গোলাম নবী হাফেজিয়া মাদ্রাসার) বিপরীতে চন্দ্রা নবীনগর রোডের উপর চেকপোস্ট বসিয়ে বেঞ্জ অটো মোবাইলের সামনে অভিযান পরিচালনা করে। এসময় প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম স্বীকার করে সে দীর্ঘদিন যাবত ভারতের সীমান্তবর্তী এলাকা থেকে চোরাই পথে ফেন্সিডিল এনে ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য আটক আসামীকে আশুলিয়া থানা পুলিশে কাছে হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর কথা