ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রধানমন্ত্রী কালিয়াকৈর আসছেন সোমবার

প্রকাশিত: ২০:৪৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

প্রধানমন্ত্রী কালিয়াকৈর আসছেন সোমবার

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে গাজীপুরের কালিয়াকৈরে আসছেন। তিনি কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৪তম জাতীয় সমাবেশে যোগ দেবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

কালিয়াকৈর উপজেলা আনসার ভিডিপি অফিস ও আনসার একাডেমি সূত্রে জানা গেছে, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের আমন্ত্রণপত্র অনুযায়ী আগামীকাল সকাল ১০ ঘটিকায় সফিপুরে আনসার একাডেমিতে আগমন ও অভিবাদন গ্রহণ করবেন। ৪৪ তম জাতীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করবেন।

কুচকাওয়াজ শেষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন। প্রধানমন্ত্রী দক্ষতা এবং কৃতিত্বপূর্ণ অবদানের জন্য আনসার ভিডিপি সদস্যদের পুরস্কৃত করবেন।

এছাড়া সংঘবদ্ধ মার্চ ও কুচকাওয়াজ সমাপ্তি, প্রধানমন্ত্রী কর্তৃক বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন। জাতীয় সমাবেশের কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে। এরই মধ্যে সমাবেশে যোগ দিতে সারাদেশ থেকে আনসার সদস্যরা এ আনসার ভিডিপি একাডেমিতে সমবেত হয়েছেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৪তম জাতীয় সমাবেশ উপলক্ষ্যে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

কালিয়াকৈর থানার (তদন্ত ওসি) সাব্বির রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে আনসার একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়ার অংশ হিসেবে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা সেখানে থাকবেন।