ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল ২ ব্যবসায়ীর

প্রকাশিত: ১৩:২৩, ১০ জুলাই ২০২৪

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল ২ ব্যবসায়ীর

ফাইল ছবি

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে এবং মোটরসাইকেল দুর্ঘটনায় পৃথক স্থানে দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় টঙ্গীর হায়দারাবাদ ব্রিজে রেললাইনে এবং রাত সাড়ে ১১টায় কোনবাড়ি-কাশিমপুর সড়কের জরুন এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ট্রানে কাটা পড়ে মৃত সাইদুল ইসলাম (২৭) পটুয়াখালীর বাউফল উপজেলার আমিরাবাদ গ্রামের বারেক হাওলাদারের ছেলে। তিনি গাজীপুরের ভোগড়া এলাকায় শামসুদ্দিন সরকার মার্কেটে ব্যবসা করতেন। 

অপরদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত নুর মোহাম্মদ (৩০) ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার শৈলচাঁপড়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তিনি দক্ষিণ কাশিমপুর এলাকায় সুলতান পালোয়ানের বাসায় ভাড়া থেকে ডিশ ব্যবসা করতেন।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ছোটন শর্মা জানান, ঢাকা-ময়মনসিংহ রেলপথের টঙ্গীর ধীরাশ্রম (বনমালা হায়দারাবাদ) ব্রিজ এলাকায় রেললাইনের মাঝামাঝি দিয়ে হাঁটছিলেন সাইদুল ইসলাম। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কাশিমপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুজ্জামান জানান, মহানগরীর কাশিমপুর জরুন এলাকার কানাবাড়ী-কাশিমপুর আঞ্চলিক সড়কের গিয়াস উদ্দিন মোল্লার বাড়ির সামনে কভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় কভার্ডভ্যানের ধাক্কায় সড়কে পড়ে গেলে ঘটনাস্থলেই নুর মোহাম্মদ নিহত হন। তিনি দক্ষিণ কাশিমপুর এলাকায় ডিশ ব্যবসা করতেন। দুর্ঘটনার পর চালক ও কাভার্ডভ্যান আটক করেছে পুলিশ।