ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে ফিলিং স্টেশনে হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: ১৪:১৮, ১৮ জুন ২০২৪

কালিয়াকৈরে ফিলিং স্টেশনে হামলার ঘটনায় মামলা

সংগৃহিত ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ফিলিং স্টেশনে হামলা চালিয়ে ভাঙচুর, নগদ অর্থ লুটের ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত আরও ৫ থেকে ৬ জনকে আসামি করা হয়েছে।

এ মামলায় ইতোমধ্যেই দুইজনকে গ্রেপ্তার করে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার রনারচালা এলাকার সরু মিয়া (৫০) ও তার ছেলে মামুন (৩০)।

মঙ্গলবার (১৮ জুন) সকালে এই তথ্য জানিয়েছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম। এর আগে, সোমবার বিকেলে পাঁচটার দিকে ওই ফিল্ম স্টেশনে হামলা ও নগদ অর্থ লুটের ঘটনা ঘটে।

আজমত আলী ফিলিং স্টেশনের মালিক শফি উদ্দিন আহম্মেদ জানান, ঈদের দিন সন্ধ্যায় সুরু মিয়া, মামুন, রাহাতসহ তাদের সহযোগী ৫ থেকে ৬ জন মোটরসাইকেলযোগে এসে ফিলিং স্টেশনে আকস্মিক হামলা করে লুটপাট চালায়। এ সময় আমার ভাতিজা রাতুল তাদেরকে বাধা দিলে হামলাকারীরা তাকে পিটিয়ে জখম করে। একপর্যায়ে তার মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা আমাকেও পিটিয়ে আহত করে। হামলাকারীরা এ সময় পাম্পের ক্যাশ থেকে নগদ ৭ লাখ টাকা লুটে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে মামুন, সরু মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল বিশ্বাস ফেন্সি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়রা দুজনকে আটক করে পুলিশে দিয়েছে। তাদেরকে মঙ্গলবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।