ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সংসার ভাঙছে হার্দিক পান্ডিয়া-নাতাশার!

প্রকাশিত: ১১:০৭, ২৩ মে ২০২৪

সংসার ভাঙছে হার্দিক পান্ডিয়া-নাতাশার!

ফাইল ছবি

সার্বিয়ান মডেল ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রেমের পর বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। ২০২০ সালের ৩১ মেয়ে সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। একই বছরের জুলাই মাসে প্রথম সন্তানের মা হন দম্পতি। 

চলতি বছর আইপিএলে মোটেও ভালো মৌসুম কাটাতে পারেননি হার্দিক। তার দল মুম্বাই সবার আগে বিদায় নিয়েছে টুর্নামেন্ট থেকে। স্বামীর বাজে পারফরম্যান্সের কারণে অনলাইনে বুলিংয়ের শিকার হয়েছিলেন ক্রিকেটারের স্ত্রী। 

তবে এবার শোনা যাচ্ছে, সংসার ভাঙছে হার্দিক-নাতাশার। সামাজিক যোগাযোগ মাধ্যমেই ছড়িয়েছে এই গুঞ্জন। যেখানে দাবি করা হচ্ছে, হার্দিক ও নাতাশা দু’জনেই একে অপরকে নিয়ে কোনো স্ট্যাটাস দিচ্ছেন না। এমনকি নাতাশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও মুছে ফেলা হয়েছে পান্ডিয়া নাম। 

নেটিজেনদের দাবি, নাতাশার জন্মদিন ছিল ৪ মার্চ, তবে সেদিন হার্দিক স্ত্রীকে নিয়ে কোনো পোস্ট করেননি। শুভেচ্ছা জানাতেও দেখা যায়নি। এমনকি সন্তানকে ছাড়া নাতাশা হার্দিকের সঙ্গে সকল ছবি, পোস্টও মুছে ফেলেছেন।

এই তারকা দম্পতির সংসার ভাঙার খবরে ভক্তরাও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘এতে মোটেও অবাক হইনি! হতেই পারে।’ আরেকজন লিখেছেন, ‘ঠিক আছে, তবে হার্দিকই ওর সঙ্গে প্রতারণা করেছেন। স্ত্রীকে রেখে লন্ডনে অন্য কোনো মেয়ের সঙ্গে দেখা ঘুরেছে।’

তবে কেউ কেউ এমন দাবিকে গুজব বলেও মন্তব্য করেছেন। তাদের যুক্তি, পান্ডিয়া আইপিএলে বুলিংয়ের শিকার হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম এড়িয়ে চলছেন এই দম্পতি। তাদের বিচ্ছেদের সম্ভাবনা নেই। 

তবে এ বিষয়ে হার্দিক বা নাতাশার কেউই কোনো মন্তব্য করেননি। আইপিএল থেকে বিদায়ের পর পান্ডিয়া বর্তমানে ব্যস্ত রয়েছেন বিশ্বকাপের প্রস্তুতি গ্রহণে।