ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে মাইক্রোবাস চাপায় প্রাণ গেল বাবা-মেয়ের

প্রকাশিত: ২২:১৭, ৪ এপ্রিল ২০২৩

গাজীপুরে মাইক্রোবাস চাপায় প্রাণ গেল বাবা-মেয়ের

কাপাসিয়া থানা

গাজীপুরের কাপাসিয়ায় দ্রুতগতির মাইক্রোবাস চাপায় বাবা ও মেয়ের মৃত্যু। মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে কাপাসিয়া-ঢাকা সড়কের সূর্যনারায়ণপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- কাপাসিয়া উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের মৃত ইউসুফের ছেলে  মো. ডালিম (৩৮) ও তার মেয়ে তানিসা (৩)। এর মধ্যে ডালিম ঘটনাস্থলে মারা যান। আর তানিসাকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু। 

ওসি এএইচএম লুৎফুল কবীর জানান, দুপুরে কাপাসিয়া বাজারে আসার জন্য বাবা ডালিমের সঙ্গে মেয়ে বাড়ি থেকে বের হয়ে ভুবনের চালা উচ্চ বিদ্যালয়ের ঢাকা-কাপাসিয়া সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকাগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস তাদের চাপা দিলে বাবা-মেয়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডালিমকে মৃত ও আহত তানিসাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তানিসাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার পরামর্শ দিলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। বাবা-মেয়েকে চাপা দিয়ে মাইক্রোবাসটি পালিয়ে যায়। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।