ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ২৩:৪৬, ১৫ আগস্ট ২০২২

কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালিত

কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় গাজীপুরের কাপাসিয়া উপজেলা জাতীয় শোক দিবস দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে পালিত হয়েছে। উপজেলার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া বেশরি ভাগ শিক্ষা প্রতিষ্ঠানে দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে পালন করা হয়। তবে উপজেলার দেড় শতাধিক মাদ্রাসা গুলোর মধ্যে কোন কর্মসুচি ছিল না বলে স্থানীয় অভিযোগ করেন।

বিশেষ করে কড়িহাতার ইউনিয়নের বেগুন হাটি মাদ্রাসায় কোন কর্মসুচি পালন করা হয়নি ফলে এলাকার মানুষ বিক্ষোভে ফেটে পড়তে দেখা যায়। সকালে উপজেলার দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রথিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন, গাজীপুর-৪ কাপাসিয়া আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন প্রধান ও দলীয় নেতৃবৃন্দ। মুক্তিযোদ্ধা চত্বরে নির্মিত বঙ্গবন্ধু প্রথিকৃতিতে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, সহ বিভিন্ন শ্রেনীর পেষার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

এ ছাড়া উপজেলা পরিষদে উপজেলা নিবার্হী অফিসার এ কে এস গোলাম মোর্শেদ‘র সভাপতিত্বে আলোচনা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় স্থানীয় উপজেলা প্রশাসন, সামাজিক সাংস্কুতিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন। এ দিকে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ আলোচনা সভা মিলাদ ও কাঙ্গালী ভোজের আয়োজন করেন।