ঢাকা,  সোমবার  ০৪ ডিসেম্বর ২০২৩

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় অবরোধে বিরোধী পথসভা

প্রকাশিত: ১৯:২৬, ৬ নভেম্বর ২০২৩

কাপাসিয়ায় অবরোধে বিরোধী পথসভা

ফাইল ছবি

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি আলম আহমেদ এবং গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির  সাবেক সভাপতি মোতাহার হোসেন মোল্লা নেতৃত্বের হরতাল, অবরোধ ও  নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন।

আজ সোমবার ৬ নভেম্বর বেলা ১১ টায়  কাপাসিয়া শহরের শহীদ তাজউদ্দীন আহমদ চত্বর থেকে শুরু হয়েছে  ত্রিমোহনী বাজার, ঘাগটিয়া চালা বাজার,আড়াল বাজারসহ গুরুত্বপূর্ণ স্হান প্রদক্ষিণ শেষে  আড়াল দক্ষিণ গাঁও মরিয়ম ভিলেজে এসে পথসভা শেষ হয়।

গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান আরিফ, জেলা আওয়ামী লীগ সদস্য আবদুর রশিদ সরকার, কাপাসিয়া উপজেলার কৃষক লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আইন উদ্দিন, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা জানি আলম কনক, কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগনেতা  হাফিজুল হক চৌধুরী আইয়ুব, কাপাসিয়া সদর ইউনিয়ন কৃষক লীগ সাবেক সভাপতি  শাকিল হাসান, কৃষক লীগ নেতা  সিদ্দিকুর রহমান রতন, মাহবুবুর রহমান রকেট  বক্তব্য রাখেন।
আলম আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার  উন্নয়নে সারা বাংলার মানুষ আজ মুখরিত। আমরা নৌকার হয়ে কাজ করছি এবং আগামীতে কাজ করবো।

মোতাহার হোসেন মোল্লা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। সকল ভেদাভেদ ভুলে আমরা নৌকার জন্য নিরলসভাবে কাজ করতে হবে ।