ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে যুগান্তরের দুই যুগ পূর্তি উদযাপন

প্রকাশিত: ২৩:৫৫, ৪ ফেব্রুয়ারি ২০২৩

কালীগঞ্জে যুগান্তরের দুই যুগ পূর্তি উদযাপন

কালীগঞ্জে যুগান্তরের দুই যুগ পূর্তি উদযাপন

যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জে র্যা লি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শহীদ ময়েজ উদ্দিন আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে কালীগঞ্জ ও কাপাসিয়ার যুগান্তর স্বজন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয়  মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম আবু বকর চৌধুরীর সভাপতিত্বে ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুল গাফফার ও খোরশেদ আলম পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, কালীগঞ্জ পৌরসভার মেয়র এসএম রবীন হোসেন। 

আরও উপস্থিত ছিলেন- ইউপি চেয়ারম্যান মো. গাজী সারোয়ার হোসেন, উপজেলা আ.লীগের সদস্য মাজেদুল ইসলাম সেলিম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান  আমজাদ হোসেন স্বপন, ইউপি চেয়ারম্যান অলিউল ইসলাম অলি।

এ সময় উপজেলা কৃষক লীগের সভাপতি শেখ আব্দুল কাদের নেওয়াজ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান, ফারুক খান, স্বপ্ন ছায়া রিসোর্টের মালিক  হাবিব জামান অরুণ, সমকালের প্রতিনিধি আহাম্মদ আলী, স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা এবং যমুনা গ্রুপের বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।