ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বাল্যবিবাহ, নারী-শিশু নির্যাতন, কিশোরী স্বাস্থ্য সুরক্ষায় মতবিনিময় সভা

প্রকাশিত: ১৬:০৬, ৪ জানুয়ারি ২০২৩

বাল্যবিবাহ, নারী-শিশু নির্যাতন, কিশোরী স্বাস্থ্য সুরক্ষায় মতবিনিময় সভা

মেহের আফরোজ চুমকি এমপি

গাজীপুরের কালীগঞ্জে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন এবং কি শরীর স্বাস্থ্য সুরক্ষায় ইউনিয়ন/ পৌরসভা ভিত্তিক কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) উপজেলা পরিষদ চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মো. আসাসাদিকজামান।

উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. মনিরুল ইসলাম শোভন ও জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জেসমিন বেগমের যৌখভাবে অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এ সময় স্থানীয় কালীগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাড. মাকসুদ-উল-আলম খান, কালীগঞ্জ পৌর মেয়র এস.এম রবীন হোসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তারসহ স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, গণমাধ্যমকর্মী, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন এবং কি শরীর স্বাস্থ্য সুরক্ষায় ইউনিয়ন-পৌরসভা পর্যায়ের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।