ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে ত্যাগের রাজনীতি: চুমকি

প্রকাশিত: ২১:০৩, ১৭ আগস্ট ২০২২

বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে ত্যাগের রাজনীতি: চুমকি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন দলের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি বলেছেন, বিএনপি প্রতিহিংসা করে শোক দিবসে জন্মদিন পালন করে। এ মাসেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল। বিএনপি সব সময় ভোগের রাজনীতির ইতিহাস সৃষ্টি করে গেছে। আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হচ্ছে ত্যাগের রাজনীতি।

বুধবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্থানীয় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে ১৭ আগস্ট  বিএনপি-জামায়াতের সারাদেশে বোমা হামলা এবং তাদের ষড়যন্ত্র মিথ্যা বানোয়াট অপপ্রচার হুমকির বিরুদ্ধে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যারা গণতন্ত্রের কথা বলে মানুষকে হত্যা করে, তারা কখনো মানুষের ভালো চায় না। বিএনপি-জামায়াত সিরিজ বোমা মেরে প্রমাণ করতে চেয়েছিল বাংলাদেশ জঙ্গির হাতে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে তা সম্ভব হয়নি। তাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ঐ সমস্ত মুখোশধারী মানুষের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যারা হত্যার রাজনীতি করে তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর মেয়র এস. এম রবীন হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, কামরুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম সিজু প্রমুখ।