ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

প্রকাশিত: ২২:৫৮, ১৫ জুন ২০২২

কালীগঞ্জে চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

শিশুকে ধর্ষণের চেষ্টা

গাজীপুরের কালীগঞ্জে চকলেটের প্রলোভনে চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া চেছে। কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও (চরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুর পিতার করা একটি মামলায় (নং ১০) কলিমুউদ্দিন (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

বুধববার (১৫ জুন) দুপুরে গ্রেপ্তারকৃত ওই যুকককে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে মঙ্গলবার (১৪ জুন) দিবাগত রাতে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার সাহাজি।

গ্রেপ্তারকৃত কলিমুউদ্দিন ঠাকুরগাঁও জেলার বালিয়াযাঙ্গি থানাধীন হলদীবাড়ীরটহাট এলাকার করিয়া (মলন্দা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি কালীগঞ্জ পৌর এলাকারর মূলগাঁও (চরপাড়া) গ্রামের মনির হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় প্রাণ-আরএফএল কারখানায় কাজ করতো। ভুক্তভোগীর মা-বাবা একই বাড়িতে ভাড়া থেকে একই কারখানায় কাজ করেন।

পরিবারের বরাত দিয়ে এসআই প্রদীপ কুমার সাহাজি জানান, ১২ জুন সকালে ঘুম থেকে উঠে চার বছরের ওই শিশু বাহিরে খেলাধুলা করছিল। এর এক পর্যায় শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে একই বাড়িরর পাশের ভাড়াটিয়া কলিমুউদ্দিন ঘরের দরজা চাপানো দেখে ওখানে ধাক্কা দিয়ে তাদের শিশু সন্তানকে কলিমুউদ্দিসেন বিছানায় বিবস্ত্র অবস্থায় দেখতে পান এবং পরিবারের লোকজন দেখে শিশুটি কান্নাকাটি শুরু করে। এদিকে কলিমুউদ্দিন শিশুটির পরিবারের লোকজন দেখে তাড়াহুরা করে ঘুমের ভান করে।

তিনি আরো বলেন, পরিবারের লোজন শিশুটিকে কান্নার কারণে জানতে চাইলে সে জানায় বাহিরে খেলাধুলা করা অবস্থায় তাকে চকলেটের লোভ দেখিয়ে ঘরে নিয়ে বিবস্ত্র করে। পরে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ তদন্ত করে ওইদিনই ধর্ষণ চেষ্টার মামলা দায়ের হয় এবং দিবাগত রাতে অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তারের পর বুধবার গাজীপুর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।