ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা, কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: ২১:১১, ১২ জুন ২০২২

কালীগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা, কিশোর গ্রেপ্তার

কিশোর গ্রেপ্তার

গাজীপুরের কালীগঞ্জে ঝড়ের পরে আম কুড়ানোর কথা বলে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রিমন মিয়া (১৪) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। উপজেলার তুুমলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুর মায়ের করা একটি মামলায় (নং ৮) ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত ওই কিশোরকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার (১০ জুন) দিবাগত রাতে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন।
গ্রেপ্তারকৃত ওই কিশোর রিমন উপজেলার তুমুলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামের মো. লিটন মিয়ার ছেলে।

এসআই কামাল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে খেলছিল ঐ শিশুটি। এসময় বৃষ্টি হওয়ার পর আম কুড়ানোর কথা বলে রিমন তাকে ফুসলিয়ে ধৈঞ্চা ক্ষেতে নিয়ে যায়। পরে ওই শিশুটিকে বিবস্ত্র করার চেষ্টা করলে শিশুটি কান্নাকাটি করে। এসময় আশপাশের লোকজন টের পেয়ে দৌড়ে এগিয়ে আসলে ওই কিশোর পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে শুক্রবার কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ তদন্ত করে ওই দিনই ধর্ষণ চেষ্টার মামলা দায়ের হয় এবং দিবাগত রাতে অভিযুক্ত ওই কিশোরকে গ্রেপ্তারের পর শনিবার গাজীপুর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।