ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রধানমন্ত্রী দেশের জন্য যা করা দরকার তাই করে যাচ্ছেন: মেহের আফরোজ চুমকি এমপি

প্রকাশিত: ১৯:৫৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

প্রধানমন্ত্রী দেশের জন্য যা করা দরকার তাই করে যাচ্ছেন: মেহের আফরোজ চুমকি এমপি

ফাইল ছবি

মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পথে নেওয়ার জন্য যা যা করা দরকার তাই করে যাচ্ছেন। তিনি আমাদের জন্য আশীর্বাদ।’

মঙ্গলবার স্থানীয় সরকার দিবস উপলক্ষে কালীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে তিন দিনের উন্নয়ন মেলার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি বলেন, বঙ্গবন্ধুকন্যা স্থানীয় সরকারের উন্নয়নের মাধ্যমে গ্রামের মানুষকে শহরের সেবা দিয়ে যাচ্ছেন। একমাত্র স্থানীয় সরকারই পারে সব ডিজিটাল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে।

ইউএনও মো. আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ। এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, বিভিন্ন জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ১৭৮ উপকারভোগীর মধ্যে ৯৪ লাখ ৮৩ হাজার টাকার চেক বিতরণ করেন।