ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে অজ্ঞান পার্টির চার সদস্য গ্রেফতার

প্রকাশিত: ০০:৪৩, ২ জুন ২০২৩

কালিয়াকৈরে অজ্ঞান পার্টির চার সদস্য গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় অজ্ঞান ও মলম পার্টির ৪ সদস্যকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর থানায় প্রেস ব্রিফিং এ শ্রীপুর - কালিয়াকৈর সার্কেলের অতিরিক্ত এ এস পি আজমীর আহমেদ ও কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন ।

গ্রেফতারকৃরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার চিনায়ার চর নামাপাড়া এলাকার মৃত জাবেদ আলীর ছেলে শহর আলী ( ৪৩ ), নোয়াখালী জেলার সেনবাগ থানার জামালপুর মহাজন বাড়ি এলাকার মৃত সাঈদ আলীর ছেলে নুরুল ইসলাম (৪৫), জামালপুর জেলার সরিষা বাড়ি থানার গোপালগঞ্জ হাট এলাকার সুনামিয়ার ছেলে মুকুল মিয়া (৪২), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বাইশটেংগী বাজার এলাকার শহর আলীর স্ত্রী মানসুরা আক্তার জিমি (৩০) তারা উপজেলার বিভিন্ন এলাকায় ভাড়া থেকে এসব অপকর্ম করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় বিভিন্ন সময়ে বিভিন্ন নিরীহ মানুষদের মলম পার্টি ও অজ্ঞান পাটির্র লোকজন অচেতন করে টাকা পয়সা নিয়ে নিস্ব করে দিয়েছে। উপজেলার চন্দ্রা এলাকায় ফ্লাইওভারের নিচে অজ্ঞান ও মলম পার্টির ৪ সদস্য মিলে বিভিন্ন ঔষধ, হালুয়া, ইঞ্জেকশন সহ বিভিন্ন সরঞ্জাম নিয়ে প্রস্তুতি নিচ্ছিল।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে বিভিন্ন সরঞ্জাম সহ তাদেরকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় কালিয়াকৈর থানায় বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল আজমির হোসেন প্রেস ব্রিফিং করেন। পরে আসামিদেরকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

 

গাজীপুরের সার্কেল আজমির হোসেন জানান, অজ্ঞান ও মলম পার্টির ৪ সদস্য গ্রেফতার করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।