ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের পূবাইলে ডাকাতি, আটক ৪

প্রকাশিত: ১৯:৫৬, ৪ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরের পূবাইলে ডাকাতি, আটক ৪

সংগৃহিত ছবি

গাজীপুরের পূবাইলে বাড়িতে ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পূবাইল থানা পুলিশ। এ সময় লুণ্ঠিত মালামাল, ডাকাতির কাজে ব্যবহৃত জিনিস উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে পুবাইল থানার ওসি কামরুজ্জামান ডাকাত দলকে গ্রেপ্তারের বিষয়টি জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার দুলাল মিয়ার ছেলে ফারুক (৪২) নেএকোনা জেলার সাব্বির আলীর ছেলে সাগর আলী (৪১) শরীয়তপুর জেলার শরীফ হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩০) শরীয়তপুর জেলার দাদন মিয়ার ছেলে লোকমান (২৪) সংবাদ সম্মেলনে ওসি কামরুজ্জামান জানান, গাজীপুর মহানগরীর পূবাইলের কুদাব এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

রবিবার রবিবার রাত তিনটা থেকে চারটার দিকে ৬-৭ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বাড়িটির প্রধান ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে ডাকাত দলের সদস্যরা দেশীয় অস্ত্রের মুখে, জিম্মি করে পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে এক রুমে আটকে রেখে লুটপাট চালায়। ওই সময় নগদ ১৩ হাজার টাকা, এগার ভরি স্বর্ণালংকার ও মোবাইল সেট নিয়ে ডাকাতেরা চলে যায়। এ ঘটনায় বাড়িটির মালিক ওকিল উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করেন। ঘটনার পাঁচ দিনের মাথায় তথ্য প্রযুক্তির সহায়তায় একজনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী বিভিন্ন জেলা থেকে বাকি আসামিদের আটক করা হয়। তাদের কাছ থেকে লুণ্ঠিত হওয়া একটি মোবাইল সেট ও ডাকাতির কাজে ব্যবহৃত লোহার তৈরী সাবল উদ্ধার করা হয়। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।