ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে বসতবাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

প্রকাশিত: ০০:৫৫, ১৯ সেপ্টেম্বর ২০২৩

গাজীপুরে বসতবাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

ফাইল ছবি

গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়ে একটি বসত বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে স্থানীয় আলমগীর হোসেন হোসেন এর বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

এসময় লক্ষাধিক টাকা ও প্রায় ১০ ভরি স্বার্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতদল। আলমগীর হোসেন একজন টাইলস ব্যবসায়ী এবং সে উপজেলার জয়দেবপুর থানার নয়াপাড়া গ্রামের মৃত. আপ্তাব উদ্দনের ছেলে।

আলমগীর হোসেন এর স্ত্রী তাসলিমা আক্তার রুবি জানান , রোববার রাতে আমি ও স্বামী সন্তান নিয়ে ঘুমিয়ে গেলে রাত আনুমানিক ২টার সময় ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল বারান্দার লোহার গ্রিল কেটে ও দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় আমাকে ধারালো অস্ত্রে ও আমার ছেলের মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে বেঁধে ফেলে এবং আমার স্বামী এগিয়ে যেতেই ডাকাতরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও দুই চোখে গুরুতর জখম করে খাটের উপর ফেলিয়া রাখে। পরবর্তীতে ডাকাত দল ঘরে তল্লাশি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও ব্যবহিত মোবাইল ফোন নিয়ে যায়। পরে আমার ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে আমাদের উদ্ধার করে এবং আমার স্বামীকে উন্নত চিকিৎসার জন্য রাতেই জাতীয় চক্ষু বিজ্ঞান ইনিষ্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাকাতির ঘটনার বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিরাজুল ইসলাম জানান, বসত বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। বিষয়টি আমরা তদন্ত করে দ্রুত আইনি ব্যবস্থা নিব।