শনিবার  ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

ছবি শেয়ার করে বিচ্ছেদের গুঞ্জন থামালেন মাহি

প্রকাশিত: ১৩:৪৪, ২১ মে ২০২২

ছবি শেয়ার করে বিচ্ছেদের গুঞ্জন থামালেন মাহি

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল বছরের সেপ্টেম্বরে পেতেছেন নতুন সংসার। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তি রাকিব সরকারকে বিয়ে করেছেন তিনি। এরপর থেকে তৃতীয় সংসারে বেশ হাসি-আনন্দেই সংসার করে যাচ্ছেন।

এছাড়া, সাবেক প্রতিমন্ত্রী ড. মুরাদ কাণ্ডের পর গত রমজানে স্বামীর সঙ্গে নতুন ব্যবসাও শুরু করেছেন মাহি। গাজীপুর চৌরাস্তায় একটি রেস্তোরাঁ চালু করেছেন তারা। যেটার নাম দিয়েছেন ‘ফারিশতা’। সংসারের পাশাপাশি এখন ব্যবসা নিয়েই নায়িকার যত ব্যস্ততা।

এদিকে, গত বেশ কয়েকদিন ধরে মাহির মনে বিষাদের ছাপ দেখা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার একাধিক পোস্টে সেরকমই ইঙ্গিত পাওয়া যায়। সম্প্রতি ফেসবুকে একটি ছবি শেয়ার দেন মাহি। তাতে দেখা যায়, কালো রঙের টি-শার্ট পরে দূরে উদাস ভঙ্গিমায় তাকিয়ে আছেন নায়িকা। তার অভিমানসুলভ স্ট্যাটাস থেকে জন্ম দিলো বিবাহবিচ্ছেদের সন্দেহের। 

রহস্যের এক বেড়াজাল ঘেরা এই স্ট্যাটাস ঘিরে নেটদুনিয়ায় তুমুল হইচই লেগে যায়। নেটিজেনদের ধারনা, স্বামীর সঙ্গে হয়ত মনোমালিন্য চলছে। ফলে, শিগগিরই আবারও সংসার ভাঙতে চলেছে আলোচিত এই নায়িকার। সেটা নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা ও সংবাদমাধ্যমে খবরও প্রকাশ হয়।

তবে শুক্রবার (২০ মে) একসঙ্গে ছবি শেয়ার করে বিচ্ছেদ গুঞ্জন থামিয়ে দিলেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোমান্টিক ভঙ্গিমায় সেলফি বন্দি হয়েছেন মাহি।

ছবির ক্যাপশনে রাকিব সরকার লিখেছেন, ‘হ্যাপি ফ্রাইডে’। ছবি দেখে ধারনা করা হচ্ছে, তারা সুখেই আছেন এবং বর্তমানে স্বামীর কাছেই আছেন মাহি। তবে রাকিবের পোস্টে মাহিকে কোনো মন্তব্য করতে দেখা যায়নি। মাহি নিজের ফেসবুকে রাকিববিহীন একটি ছবি শেয়ার করে ক্যাপশন দেন, ‘হ্যাপি ফ্রাইডে’।

এর আগে ১৬ মে (সোমবার) বিকেলে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন মাহি। ওই ছবির ক্যাপশনে মাহি লেখেন,  ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে’। আর এ ক্যাপশনের কারণে নেটনাগরিকরা ভেবেই নিয়েছিলেন মাহির বিবাহবিচ্ছেদ হচ্ছে! অনেকেই প্রশ্ন তোলেন, কাকে সুখে থাকার কথা বলছেন তিনি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? তার স্বামী মাহিকে উদ্দেশ্য করে নয়তো এমন স্ট্যাটাস?

তার আগে আরেকটি পোস্টেও মাহির মন খারাপের ইঙ্গিত পাওয়া যায়। তবে সবচেয়ে অবাক করা বিষয়, সাধারণত মাহির সব পোস্টেই মন্তব্য করেন তার স্বামী রাকিব। তবে সর্বশেষ এই দুটি পোস্টে তার কোনো মন্তব্য দেখা যায়নি। মূলত এরপর থেকেই ভক্তদের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

গত বছর চুপিসারে তৃতীয় বিয়ে করেন মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। গত বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে আর থাকছেন না তারা। অন্যদিকে, দ্বিতীয় স্বামী অপুও জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

তারও আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্ট্রারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সাথে বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওনের সাথে মাহির ছবিও ফাঁস হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সাথে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

গাজীপুর কথা