শনিবার  ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে চুরি করার সময় হাতেনাতে ৪ নারী আটক

প্রকাশিত: ১৪:৫৩, ১৮ মে ২০২২

কালীগঞ্জে চুরি করার সময় হাতেনাতে ৪ নারী আটক

গাজীপুরের কালীগঞ্জে চোর চক্রের ৪ নারী সদস্যকে চুরি করার সময় হাতেনাতে আটক করেছে জনতা। পরে আটককৃতদের থানা পুলিশে সোপর্দ করার সংবাদ পাওয়া গেছে।
আটক নারীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডরমণ্ডল গ্রামের আলী আজমের স্ত্রী সেফালী আক্তার, রাহিবুল স্ত্রী মোসা. নাছু আক্তার, মৃত আলী আকবরের মেয়ে মোসা. নূর নাহার, শরীফ মিয়ার স্ত্রী মোসা. রোকেয়া বেগম।
স্থানীয় ও অভিযোগ সূত্রে যানা যায়, দীর্ঘদিন যাবত কালীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে আসা রোগীদের স্বর্ণের চেইন, আংটি, মোবাইল, ব্যাগ ও নগদ টাকা চুরি ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল ওই চোর চক্রের সদস্যরা।
মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে রোগীরা লাইনে দাঁড়িয়ে ডাক্তার দেখাচ্ছিলেন। এ সময় ওই নারী চোররা রোগীদের গলায় থাকা স্বর্ণের চেইন পেছন থেকে টান দিয়ে চুরি করে নেওয়ার সময় হাতেনাতে ৪ নারী চোর সদস্যদের আটক করেন জনতা। পরে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদের হাসপাতাল থেকে ওই চোরদের থানায় নিয়ে যায়।
আটককৃতদের মঙ্গলবার বিকালে থানা পুলিশ গাজীপুর আদালতে প্রেরণ করে। পরে আদালতের বিচারক তাদের জেলহাজতে প্রেরণ করেন।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান বলেন, দীর্ঘদিন যাবত চোর চক্রের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চুরি, ছিনতাই ও বিভিন্ন অপকর্ম করে আসছিল। এ চক্রদের ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত ছিল। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চোর চক্রের ৪ নারী সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গাজীপুর কথা