ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে গাঁজাসহ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আটক

প্রকাশিত: ১০:৩৭, ১৮ মে ২০২২

কালিয়াকৈরে গাঁজাসহ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আটক

গাজীপুরের কালিয়াকৈরে সাগর আহম্মেদ ( ২৪ ), নামের এক গাজীপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কে এক কেজি গাঁজাসহ আটক করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার সফিপুর বাজার আন্দারমানিক এলাকা থেকে তাকে গাঁজা সহ গ্রেফতার করে।

আটককৃত যুবক টাঙ্গাইলের ধনবাড়ি থানার মুশুদ্দী এলাকার মোঃ লাল মিয়া ছেলে। সে উপজেলার শফিপুর দক্ষিণ যমুনার গেট সংলগ্ন মাদ্রাসার বিল্ডিং এর ৫ম তলার ভাড়া থেকে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত ঐ যুবক স্থানীয় গাজীপুর জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক।
পুলিশ সূত্রে জানাযায় উপজেলার সফিপুর আন্দারমানিক এলাকায় মাদবপুর সড়কের মাথায় গাঁজা মাদকদ্রব্য বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মৌচাক ফাঁড়ি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ১ কেজি গাঁজাসহ সাগর কে আটক করে। পরে সেই রাতেই কালিয়াকৈর থানায় নিয়ে আসে। পরে বুধবার সকালে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রজু করে তাকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় কালিয়াকৈর মৌচাক ফাঁড়ি পুলিশের উপ পরিদর্শক হাসানউদদৌলা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত সাগর কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গাজীপুর কথা