ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘আহসান উল্লাহ মাস্টারের খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি’

প্রকাশিত: ০৮:৪২, ১৬ মে ২০২২

‘আহসান উল্লাহ মাস্টারের খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি’

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করা হোক।
তিনি বলেন, আহসান উল্লাহ মাস্টার একজন নীতিবান শিক্ষক ছিলেন। তিনি সব সময় সমাজের অবহেলিত মানুষকে সুশিক্ষায় শিক্ষিত করার চিন্তা করতেন। কিন্তু সমাজের এক শ্রেণির স্বার্থান্বেষী মানুষ তাকে বাঁচতে দেয়নি। তিনি যাদের মানুষ করার চিন্তা করতেন তারাই তাকে নির্মমভাবে হত্যা করেছে।
রোববার বিকালে গাজীপুরের টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ প্রাঙ্গণে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে এক শিক্ষক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গাজীপুর মহানগর স্বাধীনতা শিক্ষক পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।
এতে বিশেষ অতিথির বক্তব্য দেন- উক্ত প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন বিএ, অধ্যক্ষ মনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন মহি, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মণ্ডল, টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ আশরাফুল আলম, শিক্ষক জিল্লুর রহমান, আব্দুর রাজ্জাক, জিয়ারুল হক প্রমুখ।

গাজীপুর কথা