ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে অটোরিকশা চুরের সংঘবদ্ধ চক্রের দুই সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১৬:৫৯, ১২ মে ২০২২

গাজীপুরে অটোরিকশা চুরের সংঘবদ্ধ চক্রের দুই সদস্য গ্রেফতার

গাজীপুরের সদর উপজেলায় বিশেষ অভিযানে অটো চুরি করে নিয়ে যাওয়া সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (১২ মে) সকালে সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের রক্ষিতপাড়া এলাকা পুলিশের একটি দল অভিযান চালিয়ে সংঘবদ্ধচক্রের ২ জন সদস্যকে গ্রেফতার সহ একটি চুরিকৃত অটোরিকশা জব্দ করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুরের শ্রীপুর থানার চাওবন গ্রামের সুলতানের ছেলে আক্তার হোসেন (৩০), ময়মনসিংহের হালুয়াঘাট থানার উত্তর ইটাখোলা গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে ফজলুল হক (৪০)।
হোতাপাড়া ফাঁড়ি এস আই নাজমুল হাসান জানান, এসআই রকিবুল ইসলাম, এএসআই আশরাফুল আলম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্বপার্শ্বে রক্ষিতপাড়া এলাকায় আনোয়ার হোসেন এর দোকানের সামনে ব্যাটারী চালিত চোরাই অটোরিকশা বিক্রির জন্য সঙ্গে নিয়া অবস্থান করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলেন, তাহারা সহ পলাতক আসামীরা একাধিক দলে বিভক্ত হইয়া গাজীপুর জেলার জয়দেবপুর থানা সহ বিভিন্ন থানা এলাকা হইতে দীর্ঘদিন যাবৎ ব্যাটারী চালিত অটোরিকশা চুরি করে তাহাদের নিজ নিজ হেফাজতে রাখিয়া পরস্পর যোগসাজসে ক্রয় বিক্রয় করিয়া আসিতেছে।
জয়দেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, সংঘবদ্ধ চুর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

গাজীপুর কথা