ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে ১৬০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: ০৫:৩০, ১১ মে ২০২২

টঙ্গীতে ১৬০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

টঙ্গীতে পাচারকালে ১৬০ কেজি গাঁজাসহ মো. রুবেল মিয়া (২৩) এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। মঙ্গলবার টঙ্গীর চেরেগালী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মো. রুবেল মিয়া কুমিল্লার দেবিদ্বার থানার বড়বালাশঘর এলাকার মনু মিয়ার ছেলে।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক নোমান আহমদ স্বাক্ষরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে বুধবার জানানো হয়, র‌্যাব-১ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে একটি পিকআপযোগে গাঁজার বড় চালান গাজীপুরের দিকে আসছে।
এ খবরের ভিত্তিতে আভিযানিক দলটি মঙ্গলবার দুপুরে টঙ্গী পূর্ব থানাধীন চেরাগআলী (টঙ্গী পৌরসভার উল্টোপাশে রসময় সুইটস এন্ড কনফেকশনারী এর সামনে) ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করা হয়। একপর্যায়ে পিকআপসহ রুবেলকে আটক করা হয়। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত পিকআপ একটি মোবাইল ফোন, ও নগদ ২০০০ টাকা জব্দ করা হয়েছে।
রুবেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে পিকআপযোগে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ওই গাঁজা সংগ্রহ করে গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে। এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় মামলা হয়েছে এবং রুবেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা