ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

শ্রীপুরে যুবতীকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেপ্তার

গাজীপুর কথা

প্রকাশিত: ১০ মে ২০২২  

গাজীপুরের শ্রীপুরে এক যুবতী (২০) ধর্ষণের শিকার হয়েছে। গত রোববার (১ মে) শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের ভাড়া বাড়ীতে এ ঘটনা ঘটে। ধর্ষিতা সোমবার (৯ মে) রাত সাড়ে ১১টায় এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ ধর্ষককে রাতেই গ্রেপ্তার করেছে।  

ধর্ষিতা নেত্রকোনার পূর্বধলা উপজেলার নিজ হুগলা গ্রামের বাসিন্দা। সে তার খাললাতো বোনের সাথে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের (বেপারী পাড়া এলাকার) মোশারফ হোসেনের বাড়ীতে ভাড়া থাকে। ধর্ষক ফজলুল হক (৪০) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শতগ্রাম গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে। সে একই মালিকানাধীন পাশের অপর একটি কক্ষে পরিবার নিয়ে ভাড়া থাকে। সোমবার (৯ মে) রাতে শ্রীপুর থানা পুলিশ ধর্ষক ফজলুল হককে তার ভাড়া বাড়ি থেকে গ্রেপ্তার করে। 

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতা তার খালাতো বোনের সাথে মুলাইদ গ্রামের বেপারী পাড়া এলাকার মোশারফ হোসেনের বাড়ীতে একই কক্ষে ভাড়া থাকে। তার খালাতো বোন ছাতির বাজার এলাকার স্থানীয় ডিবিএল কারখানায় চলে যায়। ধর্ষক ফজলুল হক একই মালিকানাধীন পাশের আরেকটি ঘরে পরিবার নিয়ে ভাড়া থাকে। ঘটনার দিন রাত ৯টায় ধর্ষিতার ঘরের দরজা খোলা পেয়ে ধর্ষক ফজলুল হক ঘরে প্রবেশ করে কিছু বুঝে উঠার আগেই ধর্ষিতার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১০মে) দুপুরে ধর্ষক ফজলুল হককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।      

গাজীপুর কথা
গাজীপুর কথা