ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাইড শেয়ার চালক নিহত

গাজীপুর কথা

প্রকাশিত: ৬ মে ২০২২  

ছিনতাইকারীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত হয়ে তিন দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার দিবাগত রাতে রিয়াজউদ্দিন সুমন (৩৭) নামে এক রাইড শেয়ার চালক মারা গেছেন।
তিনি সদর ইউনিয়নের কান্দানিয়া গ্রামের মৃত সিরাজউদ্দিনের ছেলে। পিতা উপজেলা খাদ্য গুদামের কর্মচারী থাকায় তারা উপজেলা সদরের সাফাইশ্রী এলাকায় বসবাস করতেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত প্রায় তিন বছর যাবৎ সুমন নিজের একটি মোটরসাইকেল দিয়ে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ভাড়ায় যাত্রী পরিবহন করে আসছিলেন। গত সোমবার চাঁদরাতে প্রায় তিনটা পর্যন্ত সুমনের সঙ্গে তার স্ত্রী শাহনাজের (২৯) যোগাযোগ ছিল। তখনো তিনি যাত্রী নিয়ে ব্যস্ত রয়েছেন বলে ফোনে জানিয়েছিলেন। এর কিছুক্ষণ পর থেকে তাকে আর মোবাইল ফোনে পাওয়া যাচ্ছিল না।
পরে ঈদের দিন সকালে উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া এলাকার ইউপি সদস্য আবুল কাশেম মোবাইল ফোনে তাদের সুমন মারাত্মক আহত হয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান। তারা সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে একাধিকবার অস্ত্রোপচার করা হলেও তার অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় তার মৃত্যু হয়। 
ইউপি সদস্য আবুল কাশেম জানান, মঙ্গলবার সকাল ছয়টার দিকে আড়ালিয়া ভূঁইয়া বাজার এলাকায় ছুরিকাহত অবস্থায় একজন অচেতন যুবকের দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা জানায়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের সহযোগিতায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তিনি আরও জানান, ঘটনাস্থলে তার জাতীয় পরিচয়পত্র ও তার মোটরসাইকেলটি পড়েছিল। তার মাথা, গলায় ও বুকে ছুরির এলোপাতাড়ি আঘাতের চিহ্ন রয়েছে। এতে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের কবলে পড়ে তিনি তাদের প্রতিহত করতে চাইলে এ ঘটনা ঘটতে পারে।
এ বিষয়ে কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, এ বিষয়ে তার স্বজনদের থানায় লিখিত অভিযোগ দেয়ার জন্য আহ্বান জানানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা