ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মাওনা চৌরাস্তা হতে ৪০ কেজি গাঁজাসহ ০২ জন গ্রেফতার এম্বুলেন্স জব্দ

প্রকাশিত: ১৩:১৬, ২ মে ২০২২

মাওনা চৌরাস্তা হতে ৪০ কেজি গাঁজাসহ ০২ জন গ্রেফতার এম্বুলেন্স জব্দ

রাজধানীতে ০১ মে  তারিখ র‍্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ব্রাহ্মণবাড়িয়া জেলা হত বিশেষ কৌশলে ০১টি এম্বুলেন্স যোগে গাঁজার বড় একটি চালান গাজীপুরের দিকে আসছে।

নোমান আহমদ সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক  অধিনায়ক র‍্যাব-১,জানান প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ০১ মে ২০২২ তারিখ আনুমানিক ০৯:২০ ঘটিকায় গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা চৌরাস্তা সাকিনস্থ ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর সামনে ঢাকা-ময়মনসিংহ সড়কের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ শফিকুল ইসলাম (৩৫), জেলা-ব্রাহ্মণবাড়িয়া এবং ২) মোঃ বাবুল হোসেন (৩২),জেলা-কুমিল্লাদের’কে গ্রেফতার করে করে।

এসময় আসামীদের নিকট হতে ৪০ কেজি গাঁজা, মাদক পরিবহণে ব্যবহৃত ০১ টি অ্যাম্বুলেন্স, ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ৭৪০/- টাকা উদ্ধার করা হয়। আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে বিশেষ কৌশলে অ্যাম্বুলেন্সযোগে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বর্ণিত গাঁজা সংগ্রহ করে গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে।

 উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর কথা