ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৪৫ ভূমিহীন পরিবার

গাজীপুর কথা

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২  

মুজিববর্ষ ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানন্ত্রীর ঈদ উপহার হিসেবে কাপাসিয়া উপজেলার ৪৫টি ভূমিহীন, গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে গৃহ ও জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। 
উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে সারাদেশে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯০৪ জনের সাথে আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে ঈদ উপহার হিসাবে কাপাসিয়ার ৪৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে জমি, দলিল ও ঘরের চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়। 
গণভবন থেকে সরাসরি ভার্চুয়ালি যুক্ত হয়ে এক যোগে উপকারভোগীদের নিকট জমি ও পাকাবাড়ির দলিলপত্র এবং ঘরের চাবি হস্তান্তর করেন তিনি। 
দুইকক্ষ বিশিষ্ট ঘরের সঙ্গে একটি রান্নাঘর, একটি সংযুক্ত টয়লেট ও ব্যবহারের জন্য প্রয়োজনীয় জায়গা রাখা হয়েছে। পাকা ঘরের সাথে দুইশতক জমির মালিকানাও পেয়েছেন উপকারভোগী ব্যক্তিরা।  
কাপাসিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। 
উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ্, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, গাজীপুরের এডিএম নাসরিন পারভীন, সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া ইয়াসমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম, উপজেলা কৃষি কর্মকর্তা সুমন কুমার বসাক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ রাশেদুজ্জামান মিয়া, ঘর নির্মাণ প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার কোহিনুর রহমান প্রমুখ। 
এছাড়া বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
সিমিন হোসেন রিমি এমপি বলেন, আজ আমাদের আনন্দের দিন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের ঈদ উপহার হিসেবে বসতভিটার চাবি তুলে দেন ভূমিহীন ও গৃহহীনদের মাঝে।

গাজীপুর কথা
গাজীপুর কথা