শনিবার  ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে ছুরিকাঘাতে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১৭:৩৬, ২৭ এপ্রিল ২০২২

টঙ্গীতে ছুরিকাঘাতে শ্রমিকের মৃত্যু

টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবুল কাশেম (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সে জামালপুর জেলার ইসলামপুর থানার পাতশি গ্রামের নুর হোসেনের ছেলে। বুধবার রাত সাড়ে আটটার দিকে টঙ্গীর পাগাড় টেকপাড়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। তিনি পরিবারের সাথে মরকুন এলাকার মৃত আমিনুল হকের ভাড়া বাড়িতে বাস থাকতেন।
জানা যায়, কাশেম টঙ্গীর একটি কারখানার সুপারভাইজার পদে কাজ করতেন। বুধবার রাতে কারখানায় কাজ শেষে বাসায় ফিরছিলেন কাশেম। এ সময় ওই এলাকায় পৌছলে কয়েকজন দুর্বৃত্ত তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত কাশেমের শ্যালক সোলাইমান বলেন, গত কয়েক মাস আগে কারখানার এক শ্রমিক কাজে অবহেলা করলে বিষয়টি কর্তৃপক্ষকে জানালে ওই শ্রমিককে চাকরি থেকে অব্যহতি দেয়া হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে কাশেমকে হত্যার হুমকি দেন ওই শ্রমিক। ওই শ্রমিকের নাম আমারা জানি না। এরই জের হিসেবে কাশেমকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।
টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নূরুন নাহার জান্নাত বলেন, মরদেহে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাসুদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আশেপাশের সিসিটিভির ফুটেজ দেখা হচ্ছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গাজীপুর কথা