ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় যুবলীগের ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৯:১৪, ২৬ এপ্রিল ২০২২

কাপাসিয়ায় যুবলীগের ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাপাসিয়া উপজেলা শাখার উদ্যোগে কর্মীসভা, ঈদ সামগ্রী বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমেদ বাড়ির সংলগ্ন দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠান হয়।
 উপজেলা যুবলীগের সভাপতি ও কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজীব ঘোষের পরিচালনায় অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।
আলোচনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সামসুল আলম অনিক, সহ সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, সদস্য আসলাম খান, ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজীব, রুহুল আমিন মন্ডল, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এস এম আলতাব হোসেন, যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সিমিন হোসেন রিমি এমপি বলেন, এবারের ঈদ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর উপহার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যালেঞ্জ ছিলো তা আগামীকাল ২৬ এপ্রিল বাস্তবায়ন করা হবে।

গাজীপুর কথা