ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে থেকে চুরি হওয়া ৩৬ মোবাইল ফোন উদ্ধার

প্রকাশিত: ১৪:৪১, ২০ এপ্রিল ২০২২

গাজীপুরে থেকে চুরি হওয়া ৩৬ মোবাইল ফোন উদ্ধার

গাজীপুরের একটি দোকান থেকে চুরি হওয়াসহ ৩৬ মোবাইল ফোন উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এর মধ্যে ৩৩টি স্যামসাং অ্যান্ড্রয়েড ও তিনটি অন্য ব্র্যান্ডের মোবাইল। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। এ ঘটনায় আবিদ হোসেন ও মো. বোরহান নামে দুজনকে আটক করা হয়েছে।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ বলেন, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় একটি মার্কেটের দোকান থেকে গত ৭ এপ্রিল সকালে ৩২টি স্যামসাং অ্যান্ড্রয়েড মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় দোকান মালিক মো. শফিকুল ইসলাম কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে গাজীপুরসহ দেশের বিভিন্ন জেলায় অভিযান চালানো হয়। একপর্যায়ে মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রাম মেট্রোপলিটনের পাঁচলাইশ থানার বদ্দারহাট এলাকা থেকে ৩০টি এবং রামপুরা এলাকা থেকে ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
তিনি বলেন, উদ্ধারকৃত মোবাইলগুলোর মধ্যে ৩৩টি স্যামসাং অ্যান্ড্রয়েড এবং তিনটি অন্য ব্র্যান্ডের মোবাইল। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। এসব মোবাইল গুলোর মধ্যে ১৮টি কোনাবাড়ী থেকে চুরি হওয়া এবং আরও ১৮টি মোবাইলের প্রকৃত মালিককে তা জানা যায়নি। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়া।

গাজীপুর কথা