ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্ত্রী ও সন্তানের খোঁজ পেতে পুলিশের দ্বারস্থ হলেন প্রবাসী

প্রকাশিত: ১৪:৪১, ১৭ এপ্রিল ২০২২

স্ত্রী ও সন্তানের খোঁজ পেতে পুলিশের দ্বারস্থ হলেন প্রবাসী

গাজীপুরের কালিয়াকৈরে সাত বছরের এক শিশু ও স্ত্রীর খোঁজ পেতে পুলিশের দারস্থ হয়েছেন এক হতভাগ্য প্রবাসী। প্রায় এক সপ্তাহ ধরে তারা নিখোঁজ থাকায় কালিয়াকৈর থানায় রোববার সকালে অভিযোগ দায়ের করেন ওই প্রবাসী।
অভিযোগ সুত্রে জানা যায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা গ্রামের মন্তাজ আলীর ছেলে আনোয়ার হোসেন চার বছর আগে সৌদি আরবে চাকরির জন্য যান। বিদেশে অবস্থানের সময় তিনি তার স্ত্রী জান্নাত আরা আক্তারের ব্যাংক একাউন্টে প্রায় ১২ লাখ টাকা পাঠান। এছাড়া প্রায় সাড়ে চার লাখ টাকা মুল্যের স্বর্ণালঙ্কার পাঠান। এরপর ওই প্রবাসীর স্ত্রী ১১ এপ্রিল সকাল ১১ টার দিকে মোবাইলে তার স্বামীকে জানান, তিনি তার ছেলে ইমরানকে (৭) নিয়ে ঈদের মার্কেট করতে যাচ্ছেন।
তিনি আরো জানান, মার্কেট শেষে তার বাবার বাড়ি গাজীপুর সদর উপজেলার ডগরী এলাকায় বেড়াতে যাবেন। এরপর থেকে ওই প্রবাসীর স্ত্রী জান্নাত আরা আক্তারের ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়ায় যায়। এরপর থেকে মা ও ছেলে দু’জনই নিখোঁজ রয়েছেন।
এ বিষয়ে কালিয়াকৈর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক হাবিবুর রহমান জানান, প্রবাসী আনোয়ার হোসেনের সাত বছরের এক শিশু ও স্ত্রীর নিখোঁজের বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গাজীপুর কথা