ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি সহ আটক ২

প্রকাশিত: ০৯:১০, ১৪ এপ্রিল ২০২২

কাপাসিয়ায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি সহ আটক ২

গাজীপুরের কাপাসিয়া পাবুর এলাকায় ব্যবসায়ী রোমান সরকারকে (৩০) কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টার প্রধান আসামি মো. মাহবুব ও তার সহযোগী মো. মোবারককে গ্রেফতার করেছে র‌্যাব।
বুধবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় গাজীপুরের সদর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব- ১ এর পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ মেজর মাইদুল।
তিনি জানান, ব্যবসায়ী রোমান সরকারকে সংঘবদ্ধভাবে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করেছে গ্রেফতারকৃতরা। তাদের অন্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে। দুজনকে কাপাসিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, রোমান সরকার গাজীপুরের কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের মৃত শফিউদ্দিন সরকারের ছেলে। তিনি গাজীপুর শহরের আইডিয়াল হেলথ ডিজিটাল ডায়গনেস্টিক সেন্টারেরর পরিচালক।
গত ২৫ মার্চ এ ঘটনায় রোমানের বড় ভাই বাদী হয়ে পরের দিন থানায় লিখিত অভিযোগ করলেও মামলা নেননি কাপাসিয়া থানার ওসি বলে ভুক্তভোগীদের অভিযোগ। পরে বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে ঘটনার ৬ দিন পর মামলা নেয় পুলিশ। মামলা হওয়ার পরও আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে শরীরে দা, চাপাতি, চাইনিজ কুড়ালের ১৯ কোপ   নিয়েও প্রাণে বেঁচে যাওয়া শরীরে যন্ত্রনা নিয়ে বিছানায় ছটফট করছেন ব্যবসায়ী রোমান সরকার। তিনি এই নৃশংস ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

গাজীপুর কথা